DMCA.com Protection Status
সাফল্যের ১১ বছর

বিএনপি-জামায়াত নেতা-কর্মীদের তালিকা আওয়ামী লীগ অফিসে জমা দিনঃআ.জ.ম নাসির

ক্যাপ্টেন(অবঃ)মারুফ রাজুঃ বিএনপি-জামায়াত নেতাকর্মীদের তালিকা তৈরি করে অবিলম্বে তা আওয়ামী লীগের দলীয় দফতরে জমা দিতে তৃণমূল পর্যায়ের নেতাদের নির্দেশ দিয়েছেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন।

তিনি সোমবার বিকালে দারুল ফজল মার্কেটের দলীয় কার্যালয়ে ২৪ নম্বর উত্তর আগ্রাবাদ ওয়ার্ড আওয়ামী লীগের আওতাধীন ইউনিটের নবনির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদকের নেতৃত্বে প্রতিনিধি দলের সঙ্গে সৌজন্য সাক্ষাতকালে এ নির্দেশ দেন।

আ জ ম নাছির উদ্দীন নবনির্বাচিত ইউনিট নেতাদের উদ্দেশ্যে বলেন, আগামী নির্বাচনে জামায়াত-বিএনপির জোট মরণছোবল দেবেই। এদের তালিকা তৈরি করে আমাদের দলীয় দফতরে জমা দিন।  এদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নিলেই দেশ-জাতি এবং আমরা রক্ষা পাব।

আ জ ম নাছির আরও বলেন, দুই বছরের মাথায় জাতীয় নির্বাচন। এ উপলক্ষকে সামনে রেখে ওয়ার্ড পর্যায়ে ইউনিট সম্মেলন হচ্ছে। এতে যোগ্য নেতৃত্ব উঠে আসছে বলে বিশ্বাস করি। কারণ যারা নির্বাচিত  হয়েছেন, তারা আনুষ্ঠানিক সম্মেলনের মাধ্যমে হয়েছেন।

তিনি বলেন, ঝালকাঠি সুগন্ধা নদীতে নৌ-দুর্ঘটনা ও অগ্নিকাণ্ডের ঘটনা নিয়ে বিএনপি যে খেলায় নেমেছে তা রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত এবং কোনোভাবেই মানবিক নয়। তাদের কোনো রাজনৈতিক অধিকার নেই। দলটির উদ্ভাবন কোথায় এবং কীভাবে, এ বিষয়গুলো জনগণের কাছে দলের স্থানীয় নেতৃত্বকে তুলে ধরতে হবে। আগামী জাতীয় নির্বাচনকে সামনে রেখে শত্রু ও মিত্রকে চিহ্নিত করতে হবে।

এ সময় উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট শেখ ইফতেখার সাইমুল চৌধুরী, তথ্য ও গবেষণা সম্পাদক চন্দন ধর, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক হাজী মো. হোসেন, সাংস্কৃতিক সম্পাদক হাজী আবু তাহের, খুলশী থানা আওয়ামী লীগের আহ্বায়ক মো. হোসেন হীরন, ২৪ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি সৈয়দ মো. জাকারিয়া, সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম প্রমুখ।

Share this post

scroll to top
error: Content is protected !!