DMCA.com Protection Status
সাফল্যের ১১ বছর

আওয়ামী লীগ নিরপেক্ষ নির্বাচন করবে, একথা পাগলেও বিশ্বাস করে নাঃরিজভী

ক্যাপ্টেন(অবঃ)মারুফ রাজুঃ বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেন, যে সরকার নির্বাচনে প্রতিদ্বন্দ্বীকে আসতে দেয় না, ভোটারকে আসতে দেয় না, তারা নিরপেক্ষ নির্বাচন করবে, নিরপেক্ষ নির্বাচন কমিশন গঠন করবে- এটা তো পাগলেও বিশ্বাস করবে না। একটা প্রহসন করার জন্য রাষ্ট্রপতি সংলাপ করছেন। এই রাষ্ট্রপতি থাকা অবস্থায় তো সারা দেশে আওয়ামী লীগের সিল নিয়ে, আওয়ামী লীগের তকমা নিয়ে এমপি হয়েছেন, যেখানে ভোটাররা ভোট দেয়নি।

শনিবার (২৫ ডিসেম্বর) রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে এক যোগদান অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। 

 

নতুন নির্বাচন কমিশন (ইসি) গঠনে রাষ্ট্রপতির সংলাপকে ‘প্রহসনমূলক’ বলে মন্তব্য করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। তিনি বলেন, এই সংলাপ আদৌ একটা অবাধ, স্বচ্ছ ও সুষ্ঠু নির্বাচন করার মতো সংলাপ নয়। যদি তাই হতো তাহলে রাষ্ট্রপতি প্রথমেই অবাধ, সুষ্ঠু নির্বাচনের জন্য নির্দলীয় নিরপেক্ষ সরকারের নিশ্চয়তা দিতেন। 

এ সময় জাতীয় গণতান্ত্রিক পার্টি-জাগপার যুগ্ম সাধারণ সম্পাদক ইনসান আলম আক্কাসের নেতৃত্বে শতাধিক নেতাকর্মী জাতীয়তাবাদী কৃষক দলে যোগ দেন। তারা বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিবের হাতে ফুল দিয়ে সংগঠনটিতে যোগদান করেন।

কৃষক দলের সভাপতি হাসান জাফির তুহিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম বাবুলের পরিচালনায় অনুষ্ঠানে আরও বক্তব্য দেন- কৃষক দলের সহসভাপতি নাসির হায়দার, জামালউদ্দিন খান মিলন, ইব্রাহিম খলিল প্রমুখ। 

 

Share this post

scroll to top
error: Content is protected !!