DMCA.com Protection Status
সাফল্যের ১১ বছর

চট্টগ্রামে বিজয় দিবসে বিরিয়ানি নিয়ে আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষঃ৩জন ছুরিকাহত

ক্যাপ্টেন(অবঃ)মারুফ রাজুঃ বাংলাদেশের ৫০তম বিজয় দিবসের অনুষ্ঠানকে কেন্দ্র করে চট্টগ্রাম নগরের খুলশী থানা এলাকায় আওয়ামী লীগের দুই গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে।

পুলিশ জানিয়েছে বিজয় দিবস উপলক্ষে র‌্যালি শেষে বিরিয়ানি বিতরণকে কেন্দ্র করে দুই গ্রুপের মারামারিতে ছুরিকাঘাতে তিনজন আহত হয়েছেন। এ ঘটনায় জড়িত চারজনকে গ্রেফতার করেছে খুলশী থানা পুলিশ।

বৃহস্পতিবার বেলা দেড়টার দিকে বড় মসজিদ পার্টি অফিসের সামনে এ ঘটনা ঘটে। আহতরা হলেন- টিটু চক্রবর্তী (২৩), বাবলু (২০) ও সুজন (২০)।

চমেক হাসপাতাল সূত্রে জানা যায়, বিজয় দিবসের র‌্যালি শেষে আওয়ামী লীগ পার্টি অফিসের সামনে বিরিয়ানি বিতরণকে কেন্দ্রে করে স্থানীয় প্রতিপক্ষ দুই গ্রুপ মারামারিতে জড়িয়ে পড়ে। আহত হয়ে বেলা পৌনে ২ টার দিকে তিনজন হাসপাতালের জরুরি বিভাগে আসলে ২৬ ও ২৭ নম্বর ওয়ার্ডে পাঠানো হয়। আহত টিটু চক্রবর্তীর অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন চিকিৎসক।

খুলশী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সন্তোষ কুমার চাকমা বলেন, বিজয় দিবসের অনুষ্ঠানে পূর্ব শত্রুতার জেরে পাহাড়তলী ওয়ার্ডের বর্তমান কাউন্সিলর মোহাম্মদ ওয়াসিম ও সাবেক কাউন্সিলর মোহাম্মদ হোসেন হিরনের সমর্থকদের সংঘর্ষ হয়। ঘটনার পর চারজনকে আটক করা হয়। এ ঘটনায় মামলা দায়ের প্রক্রিয়াধীন রয়েছে।

Share this post

scroll to top
error: Content is protected !!