DMCA.com Protection Status
সাফল্যের ১১ বছর

বিএনপি নেতা আলালের বিরুদ্ধে শরিয়তপুরে মামলাঃসমন জারী

ক্যাপ্টেন(অবঃ)মারুফ রাজুঃ মিডনাইট প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে নিয়ে অশ্লীল ও কুরুচিপূর্ণ বক্তব্য দেওয়ার অভিযোগে বিএনপির যুগ্ম মহাসচিব মোয়াজ্জেম হোসেন আলালের বিরুদ্ধে শরীয়তপুরে মামলা হয়েছে।

বৃহস্পতিবার দুপুরে শরীয়তপুরের আমলি আদালত পালং অঞ্চলের বিচারক সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মো. শামসুল আলমের আদালতে এ মামলা দায়ের করেন শরীয়তপুর সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট জাহাঙ্গীর হোসেন।

বিচারক মামলাটি আমলে নিয়ে আসামির বিরুদ্ধে সমন জারি করেন ও তাকে সশরীরে শরীয়তপুর আমলি আদালতে হাজির হওয়ার নির্দেশ প্রদান করেন।  

তবে জনাব মোয়াজ্জেম হোসেন আলাল এই মুহুর্তে গুরুতর অসুস্থ অবস্থায় ভারতের চেন্নাইয়ের একটি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন বিধায় তার বক্তব্য নেওয়া সম্ভব হয় নি।

মামলার বিবরণে জানা যায়,  ফেসবুকের একটি ভিডিওতে মাননীয় প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনা ও ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির বিরুদ্ধে ধর্মীয় অনুভূতিতে আঘাত হেনে  বিএনপির যুগ্ম মহাসচিব মোয়াজ্জেম হোসেন আলাল অশ্লীল ও কুরুচিপূর্ণ বক্তব্য দেন। ওই বক্তব্যটি দেশের ও দেশের জনগণের জন্য মানহানিকর।

এ বিষয়ে জানতে চাইলে মামলার বাদী শরীয়তপুর সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট জাহাঙ্গীর হোসেন বলেন, ফেসবুকের একটি কুরুচিপূর্ণ বক্তব্য আমাদের নজরে আসে। আমরা তার প্রতিবাদে শরীয়তপুরের আমলি আদালতে একটি মামলা দায়ের করি। আদালত আসামির বিরুদ্ধে সমন জারি করেন ও তাকে সশরীরে শরীয়তপুর আদালতে হাজির হওয়ার নির্দেশ দিয়েছেন।

Share this post

scroll to top
error: Content is protected !!