DMCA.com Protection Status
সাফল্যের ১১ বছর

পাপনের কারনেই নিউজিল্যান্ড যাচ্ছেন না সাকিব আল হাসান!!!!

ক্যাপ্টেন(অবঃ)মারুফ রাজুঃ গুঞ্জন ছিল, নিউজিল্যান্ড সফর থেকে ছুটি চেয়েছিলেন সাকিব। সেই গুঞ্জন সত্যি হলো। তবে দল ঘোষণার পর। দেশ সেরা অলরাউন্ডার সাকিব আল হাসানকে দলে রেখেই শনিবার সন্ধ্যা ৬টা নাগাদ আসন্ন নিউজিল্যান্ড সফরের জন্য ১৮ সদস্যের দল ঘোষণা করে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। কিন্তু এর এক ঘণ্টা পর চিঠি দিয়ে সাকিব নিউজিল্যান্ড সফর থেকে ছুটি চান।

দল ঘোষণার ঘণ্টাখানেক পর আনুষ্ঠানিকভাবে ‘পারিবারিক কারণ’ দেখিয়ে নিউজিল্যান্ড সিরিজ থেকে ছুটি চেয়ে আবেদন করেছেন বিশ্বসেরা এই অলরাউন্ডার। বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন বিসিবি পরিচালক জালাল ইউনুস।

তবে এর আগে, বিসিবি সভাপতি নাজমুল হোসেন পাপন শনিবার বিকেলে বলেন, সাকিব এখনো লিখিতভাবে বোর্ডে কোনো কিছুই জানাননি।

বিসিবির প্রধান নির্বাহী কর্মকর্তা নিজাম উদ্দিন চৌধুরীকে পাঠানো চিঠিতে সাকিব জানিয়েছেন, জরুরি পারিবারিক কারণে তিনি ৯ ডিসেম্বর থেকে শুরু হতে যাওয়া নিউজিল্যান্ড সফরে যেতে চান না। সাকিব তাই অনুরোধ করেছেন তাঁকে দলের বাইরে রাখতে। 

৭ দিনের কোয়ারেন্টিনসহ মোট ৪০ দিনের সফরে নিউজিল্যান্ডের বিপক্ষে দুটি টেস্ট খেলবে বাংলাদেশ দল। প্রথম টেস্টের ভেন্যু মাউন্ট মঙ্গানুই ও দ্বিতীয় টেস্টটি হবে ক্রাইস্টচার্চে। সিরিজের আগে দুটি প্রস্তুতি ম্যাচও খেলবে বাংলাদেশ দল।

এ বছরের ফেব্রুয়ারি-মার্চে সীমিত ওভারের ম্যাচ খেলতে নিউজিল্যান্ড গিয়েছিল বাংলাদেশ। তিনটি করে ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজ খেলেছিল টাইগাররা।

Share this post

scroll to top
error: Content is protected !!