DMCA.com Protection Status
সাফল্যের ১১ বছর

সময় আসবে, হাসিনা সরকারের একজনও মাঠে নামার সাহস পাবে নাঃমির্জা আব্বাস

ক্যাপ্টেন(অবঃ)মারুফ রাজুঃ বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস বলেছেন, অত্যাচার-অনাচার করে বেশি দিন ক্ষমতায় থাকা যায় না। আওয়ামী লীগও ক্ষমতায় থাকতে পারবে না। যতই পেটান, যতই মারেন, তাতে আমাদের কর্মীদের সাহস, ক্ষমতা আরও বহুগুণে বাড়বে।

শনিবার দুপুরে জাতীয় প্রেস ক্লাবের সামনে যুবদলের উদ্যোগে নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্যের ঊর্দ্ধগতির প্রতিবাদে আয়োজিত মানববন্ধনে তিনি এসব কথা বলেন।

মির্জা আব্বাস বলেন, দ্রব্যের দাম বাড়বে আবার কমবে, এইটা স্বাভাবিক। কিন্তু বাংলাদেশে দ্রব্যমূল্যে বাড়লে আর কমে না। এর সঙ্গে জড়িত আওয়ামী লীগের ব্যবসায়ী নেতারাই। কারণ তারা সিন্ডিকেট করে টাকা বিদেশে পাচার করে নিয়ে যাচ্ছে।

যুবদলের নেতাকর্মীদের উদ্দেশ করে তিনি বলেন, আওয়ামী লীগ অত্যাচার-অনাচার করে গণতন্ত্রকে আটকে রাখতে পারবে না। মানুষের অধিকার হরণ করতে পারবে না। এজন্য আমাদেরকে আরও ঐক্যবদ্ধ হতে হবে। গণতান্ত্রিক আন্দোলনের মাধ্যমে এই সরকারকে আমাদের সরাতেই হবে।

পুলিশের উদ্দেশে হুশিয়ারি দিয়ে মির্জা আব্বাস বলেন, আপনারা সরকারি বেতনভুক্ত কর্মচারী, আওয়ামী লীগের না। আপনাদের ঘরেও সন্তান আছে। যাদের গায়ে হাত তোলেন, ভেবে দেখুন- আপনার সন্তানের গায়ে কেউ হাত তুললে কেমন লাগবে। আমাদের টাকায় গুলি কিনছেন, আমাদেরই মারছেন। কিন্তু সময় আসবে, এই সরকারের পতন ঘটবে। সময় আসবে, এই সরকারের একজনও মাঠে নামার সাহস পাবে না।

বিএনপির এই নেতা বলেন, তারেক রহমান নাকি লন্ডনে বসে মামলা-হামলা পরিচালনা করছেন। তিনি যদি লন্ডন থেকে এসব পরিচালনা করতে পারেন, তাহলে দেশে আসলে কী করবেন! সুতরাং কথা বলার সময় বুঝে শুনে বলবেন। আমরাও কিন্তু মুখে কুলুপ এঁটে বসে থাকি না।

খালেদা জিয়ার চিকিৎসার বিষয়ে মির্জা আব্বাস বলেন, তিনি বিদেশ যাওয়ার অনুমতি পাচ্ছেন না। অথচ কয়েকদিন আগে আমাদের দেশের একজন বিশেষ ব্যক্তি চিকিৎসা করে দেশে আসলেন। কিন্তু দেশের তিনবারের সাবেক প্রধানমন্ত্রীকে যেতে দেওয়া হচ্ছে না। তার অপরাধ, তিনি এদেশে গণতন্ত্র দিয়েছিলেন। এই দেশের গণমানুষের বাকস্বাধীনতা দিয়েছিলেন।

মানববন্ধনে আরও বক্তব্য দেন- ঢাকা মহানগর উত্তর বিএনপির আহ্বায়ক আমান উল্লাহ আমান, ঢাকা মহানগর দক্ষিণের আবদুস সালাম, বিএনপির কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, সহসাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম, যুবদলের সভাপতি সাইফুল আলম নীরব, সাধারণ সম্পাদক সুলতান সালাহউদ্দিন টুকু, সহসভাপতি মোনায়েম মুন্না, এসএম জাহাঙ্গীর, সাংগঠনিক সম্পাদক মামুন হাসান, দপ্তর সম্পাদক কামরুজ্জামান দুলাল প্রমুখ।

Share this post

scroll to top
error: Content is protected !!