DMCA.com Protection Status
সাফল্যের ১১ বছর

কোরআন অবমাননায় জনরোষ ঠেকাতে সারাদেশে মোবাইল ইন্টারনেট বন্ধ!!!

ক্যাপ্টেন(অবঃ)মারুফ রাজুঃ আজ ভোর থেকে রাজধানীসহ দেশের বিভিন্ন জেলায় মোবাইল ফোনে থ্রিজি ও ফোরজি ইন্টারনেট ব্যবহার করতে পারছেন না বলে অভিযোগ করেছেন গ্রাহকরা।

শুক্রবার (১৫ অক্টোবর) ভোর ৫টার দিক থেকে ইন্টারনেটের এ সেবা বন্ধ হয়ে যায় বলে জানিয়েছেন তারা। 

তবে বিশ্বস্ত সূত্রে জানা যায় যে,কুমিল্লায় পূজা মন্ডপে কোরআন অবমাননার ঘটনার ফলশ্রুতিতে জনরোষ ছড়ানোর আশংকা এবং আজ শুক্রবার জুমার নামাজের পর দেশব্যাপি মুছল্লিদের বিক্ষোভের সম্ভাবনা থাকায় পরিস্থিতি নিয়ন্ত্রনে মোবাইল নেটওয়ার্ক বন্ধ করে দিয়েছে সরকার।

বিভিন্ন অপারেটর সূত্র জানিয়েছে, বুধবার (১৩ অক্টোবর) প্রথমে কুমিল্লা এবং পরে আরও ৫ জেলায় দ্রুতগতির মোবাইল ইন্টারনেট সেবা বন্ধ করা হয়। শুক্রবার ভোর থেকে আরও অনেক জেলার গ্রাহকরা মোবাইল ফোনে ইন্টারনেট ব্যবহার করতে পারছেন না।

jagonews24

হামিদুল হক নামে একজন গ্রাহক বলেন, ‘সকালে ঘুম থেকে উঠে মোবাইলের ডাটা অন করলেও কোনো সংযোগ পাচ্ছি না। কোনো সিমেই নেট কানেকশন পাচ্ছে না।’

জাতীয় প্রেস ক্লাবে অবস্থান করা কয়েকজন সংবাদকর্মী জানান, প্রেস ক্লাবের সামনে সকাল থেকে মানববন্ধনসহ বিভিন্ন কর্মসূচি হচ্ছে। সেগুলোর সংবাদ ও ছবি সংগ্রহ করে অফিসে পাঠাতে পারছেন না তারা।

তবে মোবাইল ইন্টারনেট সেবা বন্ধ থাকলেও সারাদেশে ব্রডব্যান্ড ইন্টারনেট সেবা স্বাভাবিক রয়েছে বলে জানিয়েছেন এ সংযোগ ব্যবহার করা গ্রাহকরা।

রাজধানীর মিরপুরের ‘আমার সার্কেল আইএসপি’ (ইন্টারনেট সার্ভিস প্রোভাইডার) স্বত্বাধিকারী আবদুর রহমান বলেন, ‘ব্রডব্যান্ড ইন্টারনেটের কোনো সমস্যা নেই। গ্রাহকরা ব্রডব্যান্ডে ইন্টারনেট পরিষেবা পাচ্ছেন।’

এ বিষয়ে ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী মোস্তাফা জব্বার ও বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশনে (বিটিআরসি) যোগাযোগ করেও কোনো সাড়া মেলেনি।

Share this post

scroll to top
error: Content is protected !!