DMCA.com Protection Status
সাফল্যের ১১ বছর

কুমিল্লায় পূজামণ্ডপে পবিত্র কোরআন শরীফ অবমাননাঃ তৌহিদী জনতার তীব্র প্রতিবাদ

ক্যাপ্টেন(অবঃ)মারুফ রাজুঃ কুমিল্লার প্রাণকেন্দ্র নানুয়া দীঘির উত্তর পাড় বর্তমান মেয়র সাক্কু  এবং সাবেক নৌ পরিবহন মন্ত্রী আকবর হোসেনের বাসার সামনে একটি পুজোমণ্ডপে হনুমানের মূর্তির পায়ের উপর কোরআন শরীফ কে রেখে চরম অবমাননা করা হয়ছে হয়েছে।  শুধু তাই নয়, হনুমানের মূর্তির পায়ের উপর পবিত্র কোরআন শরীফ রেখে তার ছবি তুলে সামাজিক যোগাযোগ মাধ্যমে  ছেড়েও দেয়া হয়েছে।

এই মর্মান্তিক ঘটনাটি ঘটেছে আজ ১৩ অক্টোবর ২০২১ বুধবার দুপুরে। এই ঘটনাকে কেন্দ্র করে এলাকার ধর্মপ্রাণ মুসলমান জনতার মাঝে তীব্র উত্তেজনার সৃষ্টি হয়েছে। এই বিষয়টাকে ধামাচাপা দেয়ার জন্য এই প্রতিবেদন লেখা পর্যন্ত ইতিমধ্যে কুমিল্লা সিটি কর্পোরেশনের মেয়র মনিরুল হক সাক্কু এবং কুমিল্লার জেলা প্রশাসক মোঃ কামরুল হাসান ও পুলিশ সুপার(এসপি) ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি স্বাভাবিক করে নিয়ে আসার চেষ্টা করে যাচ্ছেন যেন ঘটনা বেশি দূর না যায়।

কোতোয়ালী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনওয়ারুল আজিম ঘটনাস্থলে গিয়ে পুজা মন্ডপে অবমাননাকৃত পবিত্র কোরআন শরীফটি উদ্ধার করেন।

এরই মাঝে উত্তেজিত জনতার উপর পুলিশ গুলিবর্ষণ করে বেশ কয়েকজন আহত হয়েছেন। এতে করে চারপাশে থমথমে পরিবেশ বিরাজ করছে।
জেলা প্রশাসক এবং আইন-শৃঙ্খলা বাহিনীর পক্ষ থেকে মূল ধারার গণমাধ্যমকর্মীদের কে ইতিমধ্যে  নির্দেশনা  দেয়া হয়েছে যেন এই ঘটনাকে ঢালাও ভাবে প্রচার এবং প্রকাশ না করা হয়।

Share this post

scroll to top
error: Content is protected !!