DMCA.com Protection Status
সাফল্যের ১১ বছর

নিউইয়র্কে যুক্তরাষ্ট্র বিএনপির উদ্যোগে বিএনপির ৪৩তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত।

ক্যাপ্টেন(অবঃ)মারুফ রাজুঃ গতকাল ১লা সেপ্টেম্বর বুধবার সন্ধ্যায় যুক্তরাষ্ট্রের নিউইয়র্কের  টেস্ট অফ লাহোর রেঁস্তোরায় যুক্তরাস্ট্র বিএনপির উদ্যোগে বাংলাদেশ জাতীয়তাবাদী দল,বিএনপির ৪৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয়।
সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন যুক্তরাষ্ট্র বিএনপির প্রাক্তন সিনিয়র সহ-সভাপতি এবং দৈনিক প্রথম বাংলাদেশ ডট নেট পত্রিকার সন্মানিত উপদেষ্টা প্রফেসর দেলোয়ার হোসেন।

 সমগ্র অনুষ্ঠানটি পরিচালনা করেন, যুক্তরাষ্ট্র বিএনপির সাবেক যুগ্ম সাধারন সম্পাদক ও প্রতিষ্ঠাতা সাংগঠনিক সম্পাদক ,বৃহত্তর কুমিল্লা জাতীয়তাবাদী প্রবাসী ঐক্য ফোরামের সন্মানিত উপদেষ্টা, বিশিস্ট ব্যবসায়ী এবং মুলধারার রাজনীতিবীদ জনাব  আক্তার হোসেন বাদল।
প্রচন্ড বৈরী আবহাওয়ার মধ্যেও বিপুল সংখ্যক নেতা কর্মিদের  উপস্থিতিতে স্বতস্ফুর্ত ভাবে কেক কাটার মাধ্যমে বিএনপির ৪৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন জনাব ইমরান শাহ্ রন- সভাপতি নিউইর্ক স্টেট বিএনপি, সারোয়ার খান বাবু- যুগ্ম সাধারন সম্পাদক যুক্তরাষ্ট্র যুবদল, রফিকুল ইসলাম ডালিম – প্রধান উপদেস্টা জাতীয়তাবাদী ফোরাম, জাহাঙ্গীর কবীর পল – যুগ্ম সাধারন সম্পাদক নিউইয়র্ক স্টেট বিএনপি, 
ছাইফুল ইসলাম –  সাংগঠনিক  সম্পাদক নিউইর্ক স্টেট বিএনপি, শাওন বাবলা- সহ সভাপতি জাতীয়তাবাদী ফোরাম,  নাজমুল হাছান নুরুল – সহ সাংগঠনিক  সম্পাদক, নিউইয়র্ক স্টেট বিএনপি।

প্রধান অতিথির বক্তব্যে প্রফেসর দেলোয়ার অচিরেই বাংলাদেশের তিনবারের সফল প্রধানমন্ত্রী, গনতন্ত্রের মাতা, আপোষহীন নেত্রী বেগম খালেদা জিয়ার নেত্রীত্বে বাংলাদেশে পুনরায় গনতন্ত্র প্রতিষ্ঠা হবে ও দেশের মানুষ তাদের ভোটের অধিকার ফিরে পাবেন বলে আশা প্রকাশ করেন।

জনাব আক্তার হোসেন বাদল তার বক্তব্যে বলেন, অতি শিগ্রিই তারুন্যের অহংকার দেশনায়ক  তারেক রহমান তাঁর নামে দায়ের করা সকল মিথ্যা মামলা মোকাবেলা করে বীরের বেশে বাংলাদেশে ফিরবেন এবং তার নেতৃত্বেই বিএনপি একটি নিরপেক্ষ নির্বাচনে বিপুল ভোটে বিজয়ী হয়ে বাংলাদেশে আবার সরকার গঠন করবে।
সভায় আরও উপস্থিত ছিলেন,সর্ব জনাব আব্দুর রউফ,দেলোয়ার হোসেন শিপন,মজিবুর রহমান

স্বপন, মোহাম্মেদ এ ছালিক জাকির,এইচ এম মিজানুর রহমান, ছাব্বির আহমেদ প্রমুখ।

Share this post

scroll to top
error: Content is protected !!