DMCA.com Protection Status
সাফল্যের ১১ বছর

দলের জেলা কার্যালয়গুলোকে করোনা হেলথ সেন্টার বানাবে বিএনপি

ক্যাপ্টেন(অবঃ)মারুফ রাজুঃ করোনাভাইরাসের ভয়াবহ সংক্রমণ ও মৃত্যু ঊর্ধ্বগতি রোধে সাধারন জনগনকে সহায়তা দিতে দলের জেলা কার্যালয়গুলোকে হেলথ কেয়ার সেন্টার হিসেবে গড়ে তুলতে যাচ্ছে বাংলাদেশ জাতীয়তাবাদী দল, বিএনপি। 

আজ বৃহস্পতিবার দুপুরে ভার্চুয়াল সংবাদ সম্মেলনে দলটির জাতীয় করোনা পরিস্থিতি পর্যবেক্ষণ কমিটির আহ্বায়ক ও স্থায়ী কমিটির সদস্য ইকবাল হাসান মাহমুদ টুকু এ কথা জানান।

তিনি বলেন, গত বছর দুই কোটি মানুষের কাছে আমরা সাহায্য পৌঁছে দিতে পেরেছিলাম। এবারও আগের মতোই ব্যবস্থা নিয়েছি। প্রতিটি জেলায় আমাদের দলের অফিসে হেলথ সেন্টার করার ব্যবস্থা করা হয়েছে। সেখানে অক্সিজেন, প্রয়োজনীয় ওষুধ, স্বাস্থ্য সামগ্রি থাকবে।

দলটির জাতীয় করোনা পরিস্থিতি পর্যবেক্ষণ কমিটির আহ্বায়ক জানান, অলিরেডি এই কাজ বেশ কয়েকটি জেলায় শুরু হয়ে গেছে। আগামী দুই সপ্তাহের মধ্যে প্রতিটি জেলা অফিসে এই হেলথ সেন্টার প্রতিষ্ঠা করা হবে।

ইকবাল হাসান অভিযোগ করেন, দরিদ্র মানুষকে আর্থিক সাহায্য ও খাবার সহায়তা দিতে কোথাও গেলে আমরা প্রশাসনের থেকে সহায়তার পরিবর্তে বাধাপ্রাপ্ত হই। 

তিনি বলেন, আমরা যে যা পারি সীমিত সামর্থের মধ্যে মানুষজনকে সহযোগিতার ব্যবস্থা করেছি। একটা বিরোধী দল হিসেবে এত কষ্টের মধ্যেও আমরা করোনা রোগীদের পাশে আছি এবং কাজ করে যাচ্ছি।

Share this post

scroll to top
error: Content is protected !!