DMCA.com Protection Status
সাফল্যের ১১ বছর

খালেদা জিয়ার মুক্তির দাবীতে বিএনপি রাস্তায় নামছে না কেন? ডাঃ জাফরউল্লাহর প্রশ্ন।

ক্যাপ্টেন(অবঃ)মারুফ রাজুঃ  বিএনপির লোকেরা বেগম খালেদা জিয়ার প্রতি অকৃতজ্ঞতা প্রকাশ করছে বলে আমি মনে করি। এ জন্য তাদের ক্ষমা চাওয়া উচিত। খালেদা জিয়া অন্যায় ভাবে এতোদিন ধরে জেলে, অথচ বিএনপির কর্মকাণ্ড দেখে মনে হয় সরকার তাদের এলএসডি খাইয়ে দিয়েছে। বেগম খালেদা জিয়ার মুক্তির জন্য বিএনপির এখনই রাস্তায় নামা উচিত। 

শনিবার জাতীয় প্রেস ক্লাবের তোফাজ্জল হোসেন মানিক মিয়া হলে বাংলাদেশ লেবার পার্টি আয়োজিত ‘রাজনৈতিক সংকট: উত্তরণ কোন পথে’ শীর্ষক মতবিনিময় সভায় গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ও ট্রাস্টি ডা. জাফরুল্লাহ চৌধুরী এসব কথা বলেছেন। 

জাফরুল্লাহ বলেন, বিএনপি প্রয়াত রাষ্ট্রপতি জিয়াউর রহমানের জন্য ১৫ দিনের কর্মসূচি ঘোষণা করেছে। একজন মৃত ব্যক্তির জন্য ১৫ দিনের কর্মসূচি করেছে, আর জীবিত নেত্রী খালেদা জিয়ার মুক্তির জন্য কোনো কর্মসূচি নেই।  অথচ বেগম জিয়ার অবস্থা খুব খারাপ। উনার যেসব লক্ষণ দেখছি তাতে আগামী নির্বাচন পর্যন্ত তিনি সময় পাবেন কি না, যথেষ্ট সন্দেহ আছে। আমরা দোয়া করি যেন উনি বেঁচে থাকেন। 

বিএনপির কড়া সমালোচনা করে জাফরুল্লাহ চৌধুরী বলেন, বিএনপি সত্য কথা বলতেও আজ ভয় পায়। এটার জন্য তাদের উচিত ছিল, যেদিন থেকে সরকার তাকে (খালেদা জিয়া) বাইরে যেতে দেয়নি সেদিন থেকেই অনশন করা। সেদিনই বলা উচিত ছিল কাশিমপুরে যেতে চাই, ফিরোজাতে থাকতে চাই না। ফিরোজাতে উনাকে রাখা আরেকটা ধাপ্পাবাজি।  ১৫ দিনের কর্মসূচিতে বিএনপির উচিত তার (খালেদা জিয়া) মুক্তির জন্য অতিসত্বর রাস্তায় নামা।

Share this post

scroll to top
error: Content is protected !!