DMCA.com Protection Status
সাফল্যের ১১ বছর

লক ডাউন ঈদঃ যমুনা সেতু মহাসড়কে ৩০ কিলোমিটার ভয়াবহ যানজট!!!

ক্যাপ্টেন(অবঃ)মারুফ রাজুঃ  করোনা ভাইরাস ঠেকাতে হাসিনা সরকার ঘোষিত লকডাউনের মধ্যেই  ঈদকে কেন্দ্র করে বাড়ি ফেরা নিয়ে ঢাকা টাঙ্গাইল যমুনা সেতু পূর্ব পার মহাসড়কে প্রচন্ড যানজটের সৃষ্টি হয়েছে।

আজ মঙ্গলবার রাত ৯টার দিকে যমুনা সেতু পূর্ব পার গোলচত্বর থেকে শুরু করে এলেঙ্গা বাসস্ট্যান্ডে হয়ে টাঙ্গাইল পর্যন্ত সড়কের প্রায় ৩০ কিলোমিটারে যানজট রয়েছে।

দুপুরের পর থেকেই ঢাকা-টাঙ্গাইল-যমুনা সেতু মহাসড়কে উত্তরবঙ্গমুখী বেড়েছে যানবাহনের চাপ। সময় বাড়ার সঙ্গে সঙ্গে সড়কে যানবাহন বৃদ্ধি পাচ্ছে। ট্রাক, মাইক্রোবাস, পিকআপভ্যানসহ বিভিন্ন ব্যক্তিগত গাড়িতে গাদাগাদি করে বাড়ি ফিরছেন ঘরমুখো মানুষ। ফলে করোনা সংক্রমণ ঝুঁকি আরও বৃদ্ধি পাচ্ছে।

গণপরিবহন বন্ধ থাকায় যাত্রীরা ব্যাপক পরিবহন সংকটে পড়েছেন। এতে মহাসড়কের বিভিন্ন পয়েন্টে যাত্রীরা গাড়ির জন্য অপেক্ষা করছেন। দীর্ঘ সময়েও গাড়ি না পেয়ে অনেকে হেঁটেই গন্তব্যের উদ্দেশ্যে রওনা দিয়েছেন।

বৃষ্টি কারণে উভয় লেনে প্রচুর সংখ্যক পণ্যবাহী যানবাহনে মহাসড়কে গাড়ির প্রচুর চাপ রয়েছে। যানজট নিরসনে পুলিশ কাজ করছে বলে এলেঙ্গা হাইওয়ে থানার ওসি ইয়াসির আরাফাত জানিয়েছেন।

facebook sharing button

messenger sharing button

twitter sharing button

pinterest sharing button

linkedin sharing button

print sharing button

Share this post

scroll to top
error: Content is protected !!