DMCA.com Protection Status
সাফল্যের ১১ বছর

২ দফা ভারতে তৈরী টিকা নেয়ার পরও আবার করোনায় আক্রান্ত ডা. রিজভী!!!!!

ক্যাপ্টেন(অবঃ)মারুফ রাজুঃ  যশোরের অভয়নগর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. এসএম মাহমুদুর রহমান রিজভী ২দফা ভারতের টিকা নেয়ার পরও দ্বিতীয় দফায় আবার করোনায় আক্রান্ত হয়েছেন। বর্তমানে তিনি নিজ বাড়িতে হোম কোয়ারেন্টিনে থেকে চিকিৎসা নিচ্ছেন।

সোমবার বিকালে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. আলীমুর রাজিব বিষয়টি নিশ্চিত করেন। তিনি জানান, মহামারি করোনা শুরুর সময়ে ডা. মাহমুদুর রহমান রিজভীর করোনা পজিটিভ ধরা পড়লে বেশ কিছুদিন চিকিৎসার পর তিনি ভালো হয়ে যান। শরীর সুস্থ হওয়ার পর তিনি গত ৭ ফেব্রুয়ারি কোভিড-১৯ ভ্যাকসিনের প্রথম ডোজটি গ্রহণ করেন।

ডা. আলীমুর রাজিব জানান, নিয়ম মেনে গত ৮ এপ্রিল টিকার দ্বিতীয় ডোজটিও গ্রহণ করেন ডা. মাহমুদুর রহমান রিজভী। টিকার দুটি ডোজ গ্রহণ করার পর তিনি আবারও দ্বিতীয় দফায় করোনায় আক্রান্ত হন যা কিনা অত্যন্ত উদ্বেগজনক ঘটনা।

তিনি আরও জানান, গত ৪-৫দিন ধরে তিনি অসুস্থতাবোধ করলে তার নমুনা সংগ্রহ করে পরীক্ষার ফলাফল রোববার বিকালে হাসপাতালে এসে পৌঁছায়। রিপোর্টে দেখা যায়, তিনি আবারও করোনায় আক্রান্ত হয়েছেন। বর্তমানে তিনি বাড়িতে থেকে চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন। 

Share this post

scroll to top
error: Content is protected !!