DMCA.com Protection Status
সাফল্যের ১১ বছর

অনেক নাটকিয়তার পর অবশেষে আল্লামা মামুনুল হক গ্রেফতার।

ক্যাপ্টেন(অবঃ)মারুফ রাজুঃ অবশেষে হেফাজতে ইসলামের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব ও ঢাকা মহানগরের সাধারণ সম্পাদক আল্লামা মামুনুল হককে গ্রেফতার করা হয়েছে। রোববার রাজধানীর মোহাম্মদপুরের জামিয়া রাহমানিয়া মাদরাসা থেকে বেলা ১২টার দিকে তাকে গ্রেফতার করা হয়।

তেজগাঁও জোনের ডিসি হারুন অর রশিদ গ্রেফতারের বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন।

তিনি বলেন, হেফাজত ইসলামের যুগ্ম মহাসচিব মামুনুল হককে গ্রেফতারের পর তেজগাঁও বিভাগের উপ-কমিশনারের কার্যালয়ে নেওয়া হয়েছে।

গত কয়েকদিনে চলমান সরকারবিরোধী আন্দোলন বন্ধ করতে অবৈধ হাসিনা সরকারের সাথে হেফাজত নেতৃবৃন্দের সিরিজ বৈঠকের পর আল্লামা মামুনুল হককে গ্রেফতারের বিষয়টি হেফাজতের শীর্ষ নেতারা মেনে নেন বলে জানা যায়। এভাবেই আল্লামা মামুনুল হক বলির পাঠা হয়েছেন বলে রাজনৈতিক বিশ্লেষকগন মনে করছেন।

সংশ্লিষ্ট সূত্র জানায়, ৩ এপ্রিল সোনারগাঁওয়ের রয়্যাল রিসোর্টের ঘটনার পর থেকেই মোহাম্মদপুরের জামিয়া রাহমানিয়া আরাবিয়া মাদ্রাসায় অবস্থান করছিলেন মামুনুল হক। ঘটনার পর থেকেই পুলিশ তাকে নজরদারির মধ্যে রেখেছিল। এ ঘটনার পর হেফাজতের বেশ কয়েকজন নেতাকেও গ্রেফতার করা হয়।

মামুনুল হকের বিরুদ্ধে ইতিমধ্যেই বেশ কয়েকটি মামলা হয়েছে। তবে মামুনুল হককে কোন মামলায় গ্রেফতার দেখানো হয়েছে সেটি নিশ্চিত হওয়া যায়নি।

Share this post

scroll to top
error: Content is protected !!