DMCA.com Protection Status
সাফল্যের ১১ বছর

জোবায়দা রহমানের বিরুদ্ধে মিথ্যা মামলার গ্রহনযোগ্যতার সিদ্ধান্ত ৮ই এপ্রিল।

ক্যাপ্টেন(অবঃ)মারুফ রাজুঃ বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান দেশনায়ক তারেক রহমানের স্ত্রী ডা. জোবায়দা রহমানের বিরুদ্ধে দুর্নীতি দমন কমিশনের (দুদক) দায়ের করা মিথ্যা ও উদ্দেশ্যপ্রনোদিত মামলায় আপিল আবেদনের শুনানি শেষ হয়েছে।

গতকাল বৃহস্পতিবার প্রধান বিচারপতির নেতৃত্বাধীন আপিল বেঞ্চ আদেশের জন্য আগামী ৮ই এপ্রিল দিন ধার্য করেছেন। আদালতে দুদকের পক্ষে শুনানি করেন আইনজীবী মো. খুরশীদ আলম খান। জোবায়দার পক্ষে ছিলেন জ্যেষ্ঠ আইনজীবী এ জে মোহাম্মদ আলী।

 ২০০৭ সালের ২৬শে সেপ্টেম্বর ঘোষিত আয়ের বাইরে ৪ কোটি ৮১ লাখ ৫৩ হাজার ৫৬১ টাকার মালিক হওয়া ও সম্পদের তথ্য গোপনের অভিযোগে কাফরুল থানায় এ মামলা করে দুদক। মামলায় তারেক রহমানের স্ত্রী ডা. জোবায়দা রহমান ও শাশুড়ি ইকবাল মান্দ বানুকে আসামি করা হয়। পরে ওই বছর জোবায়দা রহমান মামলা স্থগিত করার জন্য হাইকোর্টে রিট করেন। রিট আবেদনের পরিপ্রেক্ষিতে হাইকোর্ট মামলার কার্যক্রম স্থগিত করে রুল জারি করেন। পরে সেই রুলের শুনানি শেষে ২০১৭ সালের ১২ এপ্রিল জারি করা রুল খারিজ করে রায় দেন হাইকোর্ট।  রায়ে জোবায়দা রহমানকে আট সপ্তাহের মধ্যে বিচারিক আদালতে আত্মসমর্পণেরও নির্দেশ দেন। সেই রায়ের বিরুদ্ধে আপিল বিভাগে আবেদন করেন জোবায়দা রহমান। বৃহস্পতিবার  আপিল আবেদনের শুনানি শেষে ৮ই এপ্রিল আদেশের জন্য দিন ধার্য করেছেন।

 

 

 

 

 

Share this post

scroll to top
error: Content is protected !!