DMCA.com Protection Status
সাফল্যের ১১ বছর

করোনার কারনে বিএনপির সকল কর্মসূচি স্থগিত ঘোষনা

ক্যাপ্টেন(অবঃ)মারুফ রাজুঃ করোনা সংক্রমণের ঊর্ধ্বগতির কারণে পরবর্তি নির্দেশ না দেওয়া পর্যন্ত দলীয় সকল কর্মসূচি স্থগিত করেছে বিএনপি। বুধবার (৩১ মার্চ) দলের সর্বোচ্চ নীতিনির্ধারণী ফোরাম জাতীয় স্থায়ী কমিটির ভার্চুয়াল সভায় এই সিদ্ধান্ত নেয়া হয়। রাতে গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়েছে।

এতে বলা হয়, সরকারের উদাসীনতায় কোভিড-১৯ সংক্রমণ পরিস্থিতি দ্রুত অবনতি হয়েছে। এ প্রেক্ষিতে স্বাস্থ্য নিরাপত্তা বিবেচনায় জনগণ, নেতাকর্মী, সমর্থকদের সমাগম ঘটে- এমন ধরনের রাজনৈতিক ও সাংগঠনিক কার্যক্রম আপাতত স্থগিত করা হলো। তবে, মোবাইল ফোন, সামাজিক মাধ্যম ও অ্যাপস ব্যবহারের মাধ্যমে নেতাকর্মীদের পারস্পরিক যোগাযোগ ও কার্যক্রম অব্যাহত থাকবে।

প্রয়োজন ছাড়া ঘরের বাইরে না যাওয়া, মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার ব্যবহার, সামাজিক দূরত্ব বজায় রাখাসহ স্বাস্থ্যবিধি মেনে চলতে জনগণ ও দলীয় নেতাকর্মী ও সমর্থকদের আহবান জানানো হয় সংবাদ বিজ্ঞপ্তিতে।

এছাড়া করোনা পরিস্থিতি মোকাবিলায় সরকারের উদাসীনতায় তীব্র ক্ষোভ প্রকাশ করে জনগণের স্বাস্থ্য নিরাপত্তা বিধানে দ্রুত কার্যকর ও বাস্তবসম্মত ব্যবস্থা গ্রহণের আহবান জানায় বিএনপি।

Share this post

scroll to top
error: Content is protected !!