DMCA.com Protection Status
সাফল্যের ১১ বছর

বাংলাদেশে সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্ট কারীরা বিএনপির সহযোগী: ওবায়দুল কাদের

ক্যাপ্টেন(অবঃ)মারুফ রাজুঃ সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্ট কারীরা বিএনপির সহযোগী বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং মিডনাইট হাসিনা সরকারর সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তিনি বলেছেন, বিএনপি তথাকথিতসরকার বিরোধী আন্দোলনে বিন্দুমাত্র সাড়া না পেয়ে অতীতের মতো সংখ্যালঘুদের ওপর নির্যাতনের ভোঁতা অস্ত্র কাজে লাগানোর অপচেষ্টা করছে।

আজ শুক্রবার সরকারি বাসভবনে নিয়মিত ব্রিফিংকালে তিনি এসব কথা বলেন। 

কাদের বলেন, মুক্তিযুদ্ধের পক্ষ শক্তির ঐক্যবদ্ধতায় শেখ হাসিনা সরকার এ দেশে সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্টকারী বর্ণচোরা অপশক্তিকে আর কখনও মাথা তুলতে দেবে না। তিনি বলেন, এ দেশে সাম্প্রদায়িক সম্প্রীতি যারা নষ্ট করে, তারা বিএনপিরই সহযোগী। 

সেতুমন্ত্রী বলেন, সুনামগঞ্জের শাল্লায় হিন্দু পরিবারের ঘরবাড়ি ভাঙচুরে সাম্প্রদায়িক অপশক্তি ও তার দোসরদের যোগসাজশ রয়েছে বলে জনগণ মনে করেন।

শেখ হাসিনা সরকার সব ধর্মের অনুসারীদের সহাবস্থান এবং নিরাপত্তা বিধানে প্রতিশ্রুতিবদ্ধ উল্লেখ করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, একটি অশুভ মহল বরাবরের মতো দেশে সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্টের অপচেষ্টা করছে। তারা রাজনৈতিকভাবে দেউলিয়া হয়ে ব্যর্থতা ঢাকতে নানান অপকৌশল আর ষড়যন্ত্রের পথ বেছে নিয়েছে।

শেখ হাসিনা সরকার ইতোমধ্যে সুনামগঞ্জের ঘটনায় তদন্তপূর্বক কঠোর ব্যবস্থা গ্রহণের নির্দেশ দিয়েছে জানিয়ে ওবায়দুল কাদের বলেন, শেখ হাসিনা অপরাধকে অপরাধ হিসেবেই দেখে। অতীতের ধারাবাহিকতায় এ ঘটনায় যুক্তদেরও শাস্তি পেতে হবে। 

বিভিন্ন পরাশ্রয়ী আন্দোলনে ভর করে বিএনপির সরকার পতন ঘটানোর অলিক স্বপ্ন ভেস্তে গেছে উল্লেখ করে ওবায়দুল কাদের বলেন, এর আগেও তারা ধর্মীয় অনুভূতিতে উসকানি দিয়ে ভাস্কর্যবিরোধী আন্দোলনও হালে পানি পায়নি।
 

Share this post

scroll to top
error: Content is protected !!