DMCA.com Protection Status
সাফল্যের ১১ বছর

বিএনপির ঢাকা উত্তরের সমাবেশ আজঃ শেষ মুহুর্তে মোহাম্মদপুরের বদলে খিলগাও

ক্যাপ্টেন(অবঃ)মারুফ রাজুঃ দেশব্যাপী নিরপেক্ষ নির্বাচন ও ডিজিটাল নিরাপত্তা আইন বাতিলের দাবিতে রাজধানীর খিলগাঁও তালতলায় ঢাকা মহানগর উত্তর বিএনপির সমাবেশ হচ্ছে আজ বুধবার।
ঢাকা মহানগর উত্তর বিএনপির উদ্যোগে বেলা ২টায় এ সমাবেশ অনুষ্ঠিত হবে। 

স্বাস্থ্যবিধি যথাযথভাবে অনুসরণ ও বিকাল ৫টার মধ্যে কর্মসূচি শেষ করা সহ ২৩ শর্তে এ সমাবেশের অনুমতি দিয়েছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ।

এই সমাবেশটি মোহাম্মদপুর শহিদ পার্কে হওয়ার কথা ছিল,শেষ মুহুর্তে ঐস্থানের অনুমতি বাতিল করলে বিএনপি বিকল্প স্থান খিলগাওয়ে সমাবেশ করার সিদ্ধান্ত নেয়।

সমাবেশে প্রধান অতিথি থাকবেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও ঢাকা উত্তর সিটি করপোরেশনের সর্বশেষ নির্বাচনে দলীয় মেয়র প্রার্থী তাবিথ আউয়ালের সভাপতিত্বে দলের জাতীয় নেতৃবৃন্দ ও সব সিটি করপোরেশনের দলীয় মেয়র প্রার্থীরা উপস্থিত থাকবেন।

ঢাকা মহানগর উত্তর বিএনপির দপ্তর সম্পাদক এবিএমএ রাজ্জাক  বলেন, সমাবেশ পরিচালনা করবেন ঢাকা মহানগর উত্তরের সিনিয়র সহসভাপতি মুন্সি বজলুল বাসিদ আঞ্জু ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এএফএম আব্দুল আলিম নকি।

এ সমাবেশের মাধ্যমে রাজধানীতে বড় শোডাউন করতে চায় মহানগর বিএনপি।

৫ ফেব্রুয়ারি পাঁচ বিভাগীয় শহরে ছয়টি সমাবেশ কর্মসূচি ঘোষণা করা হয়। এরই মধ্যে তিন বিভাগে সমাবেশ হয়েছে। ২০ মার্চ চট্টগ্রামে সমাবেশ হবে। এর আগে ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণে দুটি সমাবেশ হবে।

Share this post

scroll to top
error: Content is protected !!