DMCA.com Protection Status
সাফল্যের ১১ বছর

আমাদের সরকারের সমালোচনাকারীরা সবার আগে টিকা নিচ্ছেনঃ জাহিদ মালেক

ক্যাপ্টেন(অবঃ)মারুফ রাজুঃ  আমাদের সরকারের সমালোচনাকারীরা সবার আগে টিকা নিচ্ছেন উল্লেখ করে অবৈধ হাসিনা সরকারের স্বাস্থ্য ও পরিবারকল্যাণমন্ত্রী জাহিদ মালেক বলেন, যারা করোনা টিকা নিয়ে নানান জায়গায় নানা রকম কথা বলেছেন তারাই এখন আগে টিকা নিচ্ছেন।

বৃহস্পতিবার (১১ ফেব্রুয়ারি) বিকেল সাড়ে ৪টার দিকে রাজধানীর ইন্টারকন্টিনেন্টাল হোটেলে কৈশোর স্বাস্থ্য এবং সুস্থতা বিষয়ক এক সমীক্ষা প্রতিবেদন প্রকাশ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

কিশোরদের স্বাস্থ্য প্রসঙ্গে স্বাস্থ্যমন্ত্রী বলেন, আমাদের ছেলে-মেয়েরা কি করছে, কোথায় যাচ্ছে- এসব বিষয়ে অভিভাবকদের খেয়াল রাখতে হবে। আমাদের ছেলে-মেয়েরা এখন মোবাইলে গেম খেলে। কিন্তু তারা মাঠে যায় না। মাঠের আলো-বাতাস তাদের গায়ে লাগে না। এদিকেও আমাদের খেয়াল রাখতে হবে। অভিভাবকদের সেটাও খেয়াল রাখতে হবে। যারা বই পড়ে না, তাদের প্রচুর বই পড়ার মানসিকতা তৈরি করতে হবে।

রিপোর্ট প্রকাশ অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, স্বাস্থ্যসেবা বিভাগের সচিব মোঃ আব্দুল মান্নান, স্বাস্থ্য শিক্ষা ও পরিবার কল্যাণ বিভাগের সচিব আলিনুর, নিপোর্ট-এর ডিরেক্টর জেনারেল সুশান্ত কুমার সাহাসহ আর অনেকেই।

Share this post

scroll to top
error: Content is protected !!