DMCA.com Protection Status
সাফল্যের ১১ বছর

হাসিনা সরকারের পদত্যাগ চেয়ে ঢাকায় বিএনপি নেতাকর্মীদের বিক্ষোভ,সড়ক অবরোধ।

ক্যাপ্টেন(অবঃ)মারুফ রাজুঃ অবিলম্বে  স্বৈরাচারী হাসিনা সরকারের পদত্যাগের দাবিতে ঢাকায় সড়ক অবরোধ করেছে বিএনপি এবং তার অঙ্গসংগঠনের নেতাকর্মীরা। গতকাল সোমবার দুপুর ১টার পর থেকেই জিপিও হয়ে পল্টন মোড় ঘিরে মুক্তাঙ্গনে অবস্থান নিতে শুরু করেন হাজার হাজার নেতাকর্মী।

সোমবার বিকেল পর্যন্ত সরকারের পদত্যাগ দাবিতে মুক্তাঙ্গনসহ আশপাশের পুরো এলাকা স্লোগানে স্লোগানে প্রকম্পিত হচ্ছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর বিপুলসংখ্যক সদস্য সেখানে অবস্থান নিয়েছেন। গোটা এলাকায় উত্তপ্ত পরিস্থিতি বিরাজ করছে। নেতাকর্মীদের অবরোধে পল্টন থেকে গুলিস্তান, প্রেস ক্লাব ও কাকরাইলের সব রাস্তা অচল হয়ে পড়েছিল।

এর আগে জাতীয় প্রেস ক্লাবে সকালে পেশাজীবী পরিষদ আয়োজিত ‘শহীদ বুদ্ধিজীবী দিবস ও বর্তমান প্রেক্ষাপট’ শীর্ষক এক আলোচনাসভায় গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ডা. জাফরুল্লাহ চৌধুরীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দেশের প্রবীণ আইনজীবী অ্যাডভোকেট খন্দকার মাহবুব হোসেন।

সেই আলোচনাসভা ঘিরে সেখানে হাজার হাজার নেতাকর্মী জড়ো হতে দেখা যায়। আলোচনাসভা শেষ হওয়ার সঙ্গে সঙ্গেই সেখান থেকে নেতাকর্মীরা মুক্তাঙ্গনের দিকে অগ্রসর হয়। এ সময় বিএনপির ভাইস চেয়ারম্যান শওকত মাহমুদ, ঢাকা মহানগর দক্ষিণ বিএনপি ও সহযোগী সংগঠনের অনেক নেতাকর্মীকে লক্ষ্য করা যায়।

Share this post

scroll to top
error: Content is protected !!