DMCA.com Protection Status
সাফল্যের ১১ বছর

বঙ্গবন্ধুর উপর আঘাত অব্যাহত রাখলে বাবুনগরীদের আফগানিস্তান পাঠানো হবেঃ তাপস।

ক্যাপ্টেন(অবঃ)মারুফ রাজুঃ  বাংলাদেশের স্বাধীনতা, সংবিধান এবং বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ওপর আঘাত অব্যাহত থাকলে বাবুনগরীদের আফগানিস্তানে পাঠিয়ে দেয়া হবে বলে হুঁশিয়ারি দিয়েছেন ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএসসিসি) মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস।

হেফাজতে ইসলামের আমির মাওলানা জুনাইদ বাবুনগরীকে উদ্দেশ্যে করে তিনি এই হুঁশিয়ারি দেন।

৯ ডিসেম্বর, বুধবার দুপুরে বঙ্গবন্ধুর ভাস্কর্য স্থাপনে বাধা এবং তা ভাংচুরের প্রতিবাদে সুপ্রিম কোর্ট আওয়ামী আইনজীবী পরিষদ আয়োজিত মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে এই হুঁশিয়ারি দেন শেখ তাপস।

এ সময় বাবুনগরীকে উদ্দেশ্য করে তাপস বলেন,আমি পরিষ্কারভাবে বলতে চাই, বাংলার মাটিতে বঙ্গবন্ধুর প্রতি কটূক্তি, বঙ্গবন্ধুর প্রতি আঘাত, বাংলার স্বাধীনতার ওপর আঘাত বাংলার দামাল ছেলেরা কোনো দিন বরদাস্ত করবে না।

তিনি আরো জানান, দেশকে একটি শান্তির নীড় হিসেবে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে যেভাবে পরিচালিত হচ্ছে সেই কাতারে আপনারা আসবেন, আর না হলে আপনারা যে স্লোগান এক সময় দিয়েছিলেন, বাংলা হবে আফগান সেই আফগানিস্তানে আপনাদের পাঠিয়ে দেয়া হবে।

শেখ তাপস আরো বলেন, আপনারা পানি ঘোলা করে মুক্তিযুদ্ধের চেতনায়, জাতির পিতার চেতনায় আঘাত করে আবার সেই জঙ্গিবাদের দিকে দেশকে নিয়ে যাবেন। সেই বাঙলা ভাই সৃষ্টি করবেন, সেই যুদ্ধাপরাধীদের আরেকবার ক্ষমতায় বসাবেন। সেই সুযোগ আর বাংলার মাটিতে হতে দিব না।

Share this post

scroll to top
error: Content is protected !!