DMCA.com Protection Status
সাফল্যের ১১ বছর

যুবলীগের সাথে লড়াইয়ে আপনারা ১মিনিটও টিকবেন নাঃ মামুনুল হককে নিক্সন চৌধুরীর চ্যালেন্জ।

ক্যাপ্টেন(অবঃ)মারুফ রাজুঃ এবার হেফাজতে ইসলামের যুগ্ম মহাসচিব আল্লামা মামুনুল হককে  চ্যালেঞ্জ ছুড়ে দিয়েছেন আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য ও ফরিদপুর-৪ আসনে আওয়ামী লীগের মিডনাইট সংসদ সদস্য মজিবুর রহমান চৌধুরী নিক্সন। 

বরাবরের মতো স্বভাবসুলভ ভঙ্গিতে নিক্সন বলেন,  এই মামুনুল হক কারে চ্যালেঞ্জ করে? শেখ হাসিনারে চ্যালেঞ্জ করে! ব্যাডা কী পাগল…? মাথায় কি বুদ্ধি কম?’

আজ সোমবার (৩০ নভেম্বর) দুপুর আড়াইটায় চট্টগ্রামের পুরোনো রেলস্টেশন চত্বরে এক সংবর্ধনা অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। অনুষ্ঠানে যুবলীগের নবনির্বাচিত যুগ্ম সাধারণ সম্পাদক মুহাম্মদ বদিউল আলমকে সংবর্ধনা দেয়া হয়।

নিক্সন বলেন, ‘আরে শেখ হাসিনা তো অনেক উপরের বিষয়। আজ সারাদেশে যুবলীগের সঙ্গে লইড়া দেখেন। আসেন, দেখেন খেলা হবে। এই যুবলীগের সঙ্গে এক মিনিট লড়ার ক্ষমতা আপনাদের নেই।’ তিনি বলেন, ‘আমাদের সাথে ফাঁপরবাজি কইরেন না।

কোন দেশের টাকা খাইছেন, হঠাৎ কইরা চাঙা দিয়া উঠছেন? ওইসব দেশের দালালি বন্ধ করেন, এটা বঙ্গবন্ধুর স্বাধীন বাংলাদেশ।’ নিক্সন চৌধুরী বলেন, ‘যুবলীগ যদি মাঠে নামে ওস্তাদ দৌড়াইয়া কূল পাবেন না।

তাই আমার নেত্রীরে চ্যালেঞ্জ জানানোর আগে নেত্রীর সন্তানদের সঙ্গে একটু বুইঝা নেন। তাই এমন ধমক দিয়েন না। দালালি করেন অন্য দেশের। দালালি কইরা মাল খাইছেন, হেই মাল খাইয়া এহন ভাব নেন, চ্যালেঞ্জ করেন?

Share this post

scroll to top
error: Content is protected !!