DMCA.com Protection Status
সাফল্যের ১১ বছর

বাংলাদেশে আজ যারা ভাস্কর্যের বিরোধিতা করছে তারা মতলববাজ : মতিয়া চৌধুরী।

ক্যাপ্টেন(অবঃ)মারুফ রাজুঃ ইরান, ইন্দোনেশিয়া, মালয়েশিয়া ও তুরস্কসহ বিশ্বের বিভিন্ন মুসলিম দেশে ভাস্কর্য আছে জানিয়ে আজ বাংলাদেশে ভাস্কর্যের বিরোধিতাকারীদের মতলববাজ বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য এবং সাবেক মন্ত্রী বেগম মতিয়া চৌধুরী।

বুধবার শেরপুরের নালিতাবাড়ী উপজেলার কেন্দুয়াপাড়া মাদরাসা মাঠে শিশু শিক্ষার্থী ও বিশেষ শ্রেণিপেশার মানুষের মাঝে সৌরবাতি বিতরণকালে এ কথা বলেন তিনি।

মতিয়া চৌধুরী বলেন, খালেদা জিয়ার খোলা চুলের ব্যাপারে কোনো কথা নেই, ফিনফিনা শাড়ির ব্যাপারে ফতোয়া নেই। অথচ আমাদের নেত্রী পাঁচ ওয়াক্ত নামাজ পড়েন। তিনি দিনের শুরুটা করেন আল্লাহর প্রার্থনার মধ্য দিয়ে। কাজেই তর্ক করে বেশি গোমরা পথে যাব না। এ সমস্ত গোমরা পথে যারা নিতে চায় তারা মতলববাজ।

এদিন টিআর ও কাবিখা প্রকল্পের অর্থায়নে উপজেলার ১১ ইউনিয়ন ও একটি পৌরসভায় দ্বিতীয় শ্রেণির সেরা ২০ শিক্ষার্থীর মাঝে একটি করে মোট ২ হাজার ৯৬০টি এবং পল্লী চিকিৎসক, নরসুন্দর, জেলে ও আশ্রয়ণ প্রকল্পে বসবাসকারী ২ হাজার ৫৮১ জনের মাঝে সৌরবাতি বিতরণ করেন মতিয়া চৌধুরী। এছাড়া জিআর প্রকল্প থেকে উপজেলার বিভিন্ন ধর্মীয় প্রতিষ্ঠানে মোট ২৭৫ বান্ডেল ঢেউটিন ও নগদ ৩ হাজার করে টাকা বিতরণ করেন তিনি।

দিনব্যাপী তার সঙ্গে উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহ্ফুজুল আলম মাসুম, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আমিনুল ইসলাম, সহকারী পুলিশ সুপার নালিতাবাড়ী সার্কেল জাহাঙ্গীর আলম, নালিতাবাড়ীর ওসি বছির আহমেদ বাদল, আওয়ামী লীগ নেতা ফজলুল হক, আছমত আরা আছমা ও ফারুক আহমেদ বকুল উপস্থিত ছিলেন।

Share this post

scroll to top
error: Content is protected !!