DMCA.com Protection Status
সাফল্যের ১১ বছর

দুর্নীতির অভিযোগে সিরাজগঞ্জ জেলা আওয়ামী লীগ সভাপতি ও সাধারন সম্পাদককে অব্যাহতি।

ক্যাপ্টেন(অবঃ)মারুফ রাজুঃ  সিরাজগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি সাবেক মন্ত্রী, জেলা পরিষদের বর্তমান চেয়ারম্যান আব্দুল লতিফ বিশ্বাস ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ও সিরাজগঞ্জ সদর-কামারখন্দ আসনের বর্তমান মিডনাইট সংসদ সদস্য অধ্যাপক ডা. হাবিবে মিল্লাত মুন্নাকে দলীয় পদ থেকে অব্যাহতি দেয়া হয়েছে। হঠাৎ এই অব্যাহতি কারন না জানালেও এদের বিরুদ্ধে ব্যপক দুর্নীতির অভিযোগই এর কারন বলে সংশ্লিষ্টরা জানান।

আজ রোববার দুপুরে এ সংক্রান্ত দলের কেন্দ্রীয় দপ্তর সম্পাদক ব্যারিষ্টার  বিপ্লব বড়ুয়া স্বাক্ষরিত একটি চিঠিতে এ তথ্য জানানো হয়।

চিঠিতে উল্লেখ করা হয়, বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সভাপতি শেখ হাসিনার নির্দেশে সংগঠনের গঠনতন্ত্রের বিধি মোতাবেক বাংলাদেশ আওয়ামী লীগ সিরাজগঞ্জ জেলা শাখার সভাপতি আব্দুল লতিফ বিশ্বাস ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক অধ্যাপক ডা. হাবিবে মিল্লাত মুন্নাকে নিজ নিজ পদ থেকে অব্যাহতি দেয়া হয়েছে।

পরবর্তী কাউন্সিল না হওয়া পর্যন্ত জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অ্যাডভোকেট কে এম হোসেন আলী হাসানকে ভারপ্রাপ্ত সভাপতি ও যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুস সামাদ তালুকদারকে ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদকের দায়িত্ব দেয়া হলো। নতুন ভারপ্রাপ্ত সভাপতি অ্যাডভোকেট কে এম হোসেন আলী হাসান এ তথ্য নিশ্চিত করেছেন।

নতুন করে দায়িত্ব পাওয়া সভাপতি ও সম্পাদককে ফুলেল শুভেচ্ছা জানাতে জেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে বিকেল থেকে রাত পর্যন্ত আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের বিভিন্ন স্তরের নেতা-কর্মীদের ভীড় দেখা যায়।

এদিকে জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অ্যাডভোকেট কে এম হোসেন আলী হাসানকে ভারপ্রাপ্ত সভাপতি ও যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুস সামাদ তালুকদারকে ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদকের দায়িত্ব দেয়ায় সন্ধ্যায় শহরে আতশবাজিতে মেতে ওঠে নতুন করে পদ পাওয়া সভাপতি ও সম্পাদক সমর্থকরা।

 

Share this post

scroll to top
error: Content is protected !!