DMCA.com Protection Status
সাফল্যের ১১ বছর

উপনির্বাচনে শোচনীয় ভাবে হেরে গিয়ে নাশকতা করেছে বিএনপিঃ আসাদুজ্জামান খান কামাল

ক্যাপ্টেন(অবঃ)মারুফ রাজুঃ  গত বৃহস্পতিবার ঢাকা-১৮ সংসদীয় আসনের উপনির্বাচনে শোচনীয় ভাবে পরাজিত হওয়ায় রাজধানীতে নাশকতা করেছে বিএনপি- এমনটাই মন্তব্য করেছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। তিনি বলেছেন, সরকার পরিবর্তনে বিএনপি এখন নাশকতার পথ বেছে নিয়েছে।

শনিবার রাজধানী ধানমণ্ডির নিজ বাসভবনে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

মন্ত্রী বলেন, ঢাকা-১৮ আসনের উপনির্বাচনকে কেন্দ্র করে কিছু কথোপকথন পাওয়া গেছে। এতে শোনা যায়, ফলাফল মেনে নিতে পারেনি বলেই বিএনপি এমনটি করেছে। যেখানেই তারা পরাজিত হয়েছে, সেখানেই তারা নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করতে চায়। 

তিনি আরও বলেন, আইন-শৃঙ্খলা বাহিনী সিসিটিভি ফুটেজ দেখে তাদের চিহ্নিত করেছে। তাদের গ্রেফতারে নিরাপত্তা বাহিনী তৎপর রয়েছে। এক্ষেত্রে আইন-শৃঙ্খলা বাহিনীর তৎপরতা প্রশংসনীয়।

যারা নাশকতা চালিয়েছে তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়া হবে বলেও হুশিয়ারি দেন স্বরাষ্ট্রমন্ত্রী। 

প্রসঙ্গত, ঢাকা-১৮ ও সিরাজগঞ্জ-১ সংসদীয় আসনে উপনির্বাচন চলাকালে রাজধানীর বিভিন্ন স্থানে ৯টি বাসে অগ্নিসংযোগের ঘটনা ঘটে। বাস পোড়ানোর ঘটনায় বিভিন্ন থানায় এ পর্যন্ত ১৪টি মামলা দায়ের করা হয়েছে।  এ পর্যন্ত ৩২ জনকে গ্রেফতার করা হয়েছে। এদের মধ্যে শুক্রবার আদালতের মাধ্যমে রিমান্ডে নেয়া হয়েছে ২৮ জনকে। আসামিদের মধ্যে অধিকাংশই বিএনপি ও এর অঙ্গসংগঠনের নেতাকর্মী।

 

 

facebook sharing button

messenger sharing button

twitter sharing button

pinterest sharing button

linkedin sharing button

print sharing button

 

 

 

x

 

Share this post

scroll to top
error: Content is protected !!