DMCA.com Protection Status
সাফল্যের ১১ বছর

খালেদা জিয়াকে নিয়ে শেখ হাসিনার বক্তব্য মনগড়া, অসত্য ও উদ্দেশ্যপ্রনোদিত :মির্জা ফখরুল।

ক্যাপ্টেন(অবঃ)মারুফ রাজুঃ আজ শনিবার গণমাধ্যমে পাঠানো বিবৃতিতে মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, ২১ আগস্ট গ্রেনেড হামলায় হতাহতদের স্মরণে গেল শুক্রবার এক অনুষ্ঠানে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার উদ্দেশে প্রধানমন্ত্রী বলেন, ‘আপনি আমাকে মারার চেষ্টা করেছেন’। অথচ এই আকস্মিক হামলার ঘটনা শোনার সঙ্গে সঙ্গেই তৎকালীন প্রধানমন্ত্রী খালেদা জিয়া হতবাক ও বিচলিত হয়ে পড়েন। তিনি আওয়ামী লীগ নেত্রী আইভি রহমান এবং বিরোধী দলীয় নেতা শেখ হাসিনার নিরাপত্তা উপদেষ্টা জেনারেল তারেক সিদ্দিকীকে দেখতে সিএমএইচে যান।

 বিএনপি মহাসচিব বলেন, প্রধানমন্ত্রী দায়িত্বহীন ও মনগড়া যে বক্তব্য দিয়েছেন- যা অনভিপ্রেত ও রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত।

 

 তিনি বলেন, ১/১১ সরকারের সময় তদন্ত কমিটির অভিযোগ পত্রে বোমা হামলার সঙ্গে দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানসহ বিএনপির অন্যান্য নেতার জড়িত থাকার কোন উল্লেখ নাই। খালেদা জিয়ার নাম কেউ কখনোই উচ্চারণ করেনি।

 

মির্জা ফখরুল বলেন, ২০০৯ সালে হাসিনা সরকারের আমলে পুলিশী পুন:তদন্তের সম্পূরক চার্জশিটে তারেক রহমানসহ বিএনপির অন্যান্য নেতার নাম জড়ানো হয়। মুফতী হান্নানকে দিয়ে যদি বিএনপি সরকার গ্রেনেড হামলা করায় তাহলে সেই সরকারই ২০০৫ সালের ১ অক্টোবর কেন তাকে গ্রেপ্তার করে?

[৬] এ ঘটনায় বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে জড়িয়ে করা অপরিণামদর্শী ও বানোয়াট বক্তব্যের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান মির্জা ফখরুল ।

Share this post

scroll to top
error: Content is protected !!