DMCA.com Protection Status
সাফল্যের ১১ বছর

১৫ই আগস্ট,বেগম খালেদা জিয়ার ৭৬তম জন্মদিনে চীনা দুতাবাসের উপহার।

ক্যাপ্টেন(অবঃ)মারুফ রাজুঃ  বাংলাদেশের সাবেক প্রধানমন্ত্রী এবং  বিএনপি চেয়ারপারসন দেশনেত্রী খালেদা জিয়ার ৭৬তম জন্মদিন উপলক্ষ্যে বেগম জিয়াকে তার জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে উপহার সামগ্রী পাঠিয়েছে ঢাকাস্থ চীনা দূতাবাস। 

গেল শুক্রবার বিকেল ৫টায় উপহার সামগ্রী নিয়ে বিএনপি চেয়ারপারসনের গুলশানের রাজনৈতিক কার্যালয়ে আসেন দূতাবাসের কর্মকর্তারা। তারা উপহার সামগ্রী তুলে দেন বিএনপি চেয়ারপারসনের একান্ত সচিব এবিএম আব্দুস সাত্তারের কাছে।  গনমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন গুলশান কার্যালয়ের ঘনিষ্ঠ একটি সূত্র। 

সূত্র জানায়, উপহার সামগ্রী দেওয়ার পাশাপাশি দূতাবাস কর্মকর্তারা খালেদা জিয়ার আরোগ্যও কামনা করেন। উপহার সামগ্রী গ্রহণ করার পর তা খালেদা জিয়ার বাসভবন ফিরোজায় পাঠিয়ে দেওয়া হয়।   

এ বছর খালেদা জিয়ার জন্মদিনে রাজধানী ঢাকাসহ সারাদেশে দলীয় কার্যালয় সহ সারা দেশে এবং বিশ্বের বিভিন্ন দেশেও তাঁর আরোগ্য কামনায় মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।  সামাজিক যোগাযোগ মাধ্যমগুলিতেও দেশনেত্রীর জন্মদিনের শুভেচ্ছাবানী সম্বলিত পোস্টের বন্যা বয়ে যায়।

জানা গেছে, আনুষ্ঠানিকভাবে খালেদা জিয়া জন্মদিন পালন না করলেও পারিবারিকভাবে রাত ১২টা ১মিনিটে খালেদা জিয়ার জন্মদিন পালন করা হয়। লন্ডনে অবস্থানরত দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ফোন করে মা খালেদা জিয়াকে জন্মদিনের শুভেচ্ছা জানান।

Share this post

scroll to top
error: Content is protected !!