DMCA.com Protection Status
সাফল্যের ১১ বছর

স্বাস্থ্য খাতের চরম দুর্নীতিবাজদের কোনো ক্ষমা নেইঃ জাহিদ মালেক।

ক্যাপ্টেন(অবঃ)মারুফঃ  চলমান করোনা ভাইরাস মহামারী দমনে সম্পূর্ন ভাবে ব্যর্থ, অবৈধ হাসিনা সরকারের  স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক বলেছেন, করোনা দুর্যোগের সময় মানুষের সঙ্গে যারা প্রতারণা করে মানুষের আস্থা নষ্ট করেছে, মানুষের স্বাস্থ্যসেবা নিয়ে ছিনিমিনি খেলেছে- তাদের আমাদের সরকার ক্ষমা করবে না। যে দুটি প্রতিষ্ঠান প্রতারণা করেছে তাদের ইতিমধ্যেই আইনের আওতায় আনা হয়েছে।

তারা যে অন্যায় করেছে তার শাস্তি অবশ্যই পাবে। কোনো দুর্নীতিবাজকে এই সরকার প্রশ্রয় দেবে না।

বৃহস্পতিবার সন্ধ্যায় মানিকগঞ্জ সদর উপজেলার নিজ বাড়িতে স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক তার প্রয়াত বাবা কর্নেল এমএ মালেকের ২০তম মৃত্যুবার্ষিকীতে স্মরণসভায় এসব কথা বলেন।

সামাজিক দূরত্ব মেনে স্মরণসভায় বক্তব্য রাখেন- জেলা প্রশাসক এসএম ফেরদৌস, পুলিশ সুপার রিফাত রহমান শামীম, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আবদুস সালাম, সাটুরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অ্যাডভোকেট আবদুল মজিদ ফটো, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি রমজান আলী, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সুলতানুল আজম খান আপেল, সাংগঠনিক সম্পাদক সুদেব সাহা, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি লিয়াকত আলী, মানিকগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ইসরাফিল হোসেন প্রমুখ।

স্বাস্থ্যমন্ত্রী আরও বলেন, করোনাভাইরাস একটি নতুন দুর্যোগ; এ সম্পর্কে আমাদের কোনো ধারণা ছিল না। করোনাকালীন দেশে ৭৫টি ল্যাব নির্মিত হয়েছে। আমাদের স্বাস্থ্যসেবা অন্য যে কোনো দেশের চেয়ে অনেক ভালো।

আপনারা দেখছেন স্বাস্থ্য মন্ত্রণালয় ভালো কাজ করছে, তারপরেও কিছু ব্যক্তি সমালোচনা করছেন। তাদের কাজই হল ভালো কাজকেও সমালোচনা করা। এসব সমালোচনাকে ভয় পাওয়ার কারণ নেই।

Share this post

scroll to top
error: Content is protected !!