DMCA.com Protection Status
সাফল্যের ১১ বছর

যুক্তরাষ্ট্র যুবদলের উদ্যোগে করোনায় নিহতদের গায়েবানা জানাজা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত।

ক্যাপ্টেন(অবঃ)মারুফ রাজুঃ  বৈশ্বিক মহামারী কোভিড ১৯ ( করোনা ভাইরাস )-এ নিহত ব্যক্তিবর্গের বিদেহী আত্মার মাগফেরাত কামনা ও সকল অসুস্থদের সুস্থতার জন্য  বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল, যুক্তরাষ্ট্রের উদ্যোগে গতকাল ৭ই জুলাই ২০২০ ( মঙ্গলবার ) জুম ভিডিও কনফারেন্সের মাধ্যমে এক ভার্চুয়াল শোক সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয় ।

 

যুক্তরাষ্ট্র যুবদলের সভাপতি জাকির এইচ. চৌধুরীর সভাপতিত্বে এবং সাধারন সম্পাদক আবু সাইদ আহমদের পরিচালনায় ভার্চুয়াল ভিডিও কনফারেন্সে ঢাকা থেকে যোগদান করেন বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল কেন্দ্রীয় নির্বাহী কমিটির সভাপতি সাইফুল আলম নীরব, সাধারন সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকু, সিনিয়র সহ সভাপতি মোরতাজুল করিম বাদরু, সহসভাপতি ও ঢাকা মহানগর ( উত্তর ) সভাপতি এস. এম. জাহাঙ্গীর হোসেন, সহসভাপতি ও ঢাকা মহানগর ( দক্ষিন ) সভাপতি রফিকুল আলম মজনু, সাংগঠনিক সম্পাদক মামুন হাসান, দপ্তর সম্পাদক কামরুজ্জামান দুলাল ।

 

শোকসভার পর দোয়া পরিচালনা করেন জ্যাকসন হাইটস জামে মসজিদ ও ইসলামিক সেন্টারের ইমাম মাওলানা আব্দুস সাদিক ।

শোকসভা ও দোয়া মাহফিলের পর জ্যাকসন হাইটস ডাইভার সিটি প্লাজায় যুক্তরাষ্ট্র সহ বিশ্বব্যাপী করোনায় নিহতদের স্মরণে গায়েবানা জানাজা অনুষ্ঠিত হয় এবং নিউইয়র্ক ষ্টেট যুবদলের সভাপতি কাজী আমিনুল ইসলাম স্বপনের ভ্রাম্যমান ফুড ভেন্ডারের মাধ্যমে হালাল খাবার বিতরন করা হয় ।

গায়েবানা জানাজা ও দোয়া পরিচালনা করেন মাওলানা কাজী কাইউম ।

Share this post

scroll to top
error: Content is protected !!