DMCA.com Protection Status
সাফল্যের ১১ বছর

করোনা যুদ্ধে কানাডার স্বাস্থ্যকর্মীদের প্রতি কৃতজ্ঞতা জানালো বাংলাদেশী কমিউনিটি।

মোহাম্মদ আলী বোখারী, টরন্টো থেকেঃ করোনা মোকাবেলায়  কানাডার সম্মুখসারির স্বাস্থ্যকর্মীদের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতার বর্হিপ্রকাশ হিসেবে প্রবাসী বাংলাদেশি কমিউনিটি নেতৃত্বাধীন ভিশন ইনফিনিট ফাউন্ডেশন এক সুদীর্ঘ কার র‌্যালির আয়োজন করেছে।

এতে গতকাল ৭ জুন রবিবার অপরাহ্নে প্রায় দেড় শতাধিক গাড়ীতে চড়ে সপরিবারে কমিউনিটির নেতৃবর্গ টরন্টোর রুজ ভ্যালি সেন্টিনারি হাসপাতালের নার্স, ডাক্তার ও প্রশাসনিক কর্মকর্তাদের প্রতি ধন্যবাদ জ্ঞাপনস্বরূপ লাঞ্চ প্যাকেজ হস্তান্তর করে।

এ সময় হাসপাতাল ফটকের সম্মুখভাগে অর্ধশতাধিক স্বাস্থ্যকর্মী উৎফুল্লচিত্তে তাদের স্বাগত জানানোর পাশাপাশি স্থানীয় ও পথচারীরাও তাদের পারস্পরিক উচ্ছ্বাসকে হাত নেড়ে অভিনন্দন জানান।

ওই অসামান্য বার্তাবাহী উদ্যোগে সপ্রশংসচিত্তে স্কারবরো হেল্থ নেটওয়ার্কের তত্ত্বাবধায়ক ব্যবস্থাপক তাসনুভা আহমেদ ভিশন ইনফিনিটের পরিচালক তানবির কোহিনুরের কাছ থেকে ৪০০ লাঞ্চ প্যাকেজ গ্রহণ করেন। সেটা অবধারণে স্বাস্থ্যকর্মীরা সারিবদ্ধভাবে হাসপাতাল প্রাঙ্গণে নেমে আসেন।

আর র‌্যালি শেষে ইনফিনিট ফাউন্ডেশনের সভাপতি ও সম্পাদক যথাক্রমে শহিদ খন্দকার টুকু ও মাহবুব লতিফ ভুঁইয়া সকল অংশগ্রহণকারীকে আন্তরিক প্রশংসা জ্ঞাপনসহ কোভিড-১৯ মহামারীকালীন সম্মুখসারির স্বাস্থ্যকর্মীদের প্রতি কমিউনিটির সম্মিলিত দায়িত্ববোধের গুরুত্বটি তুলে ধরেন। 

Share this post

scroll to top
error: Content is protected !!