DMCA.com Protection Status
সাফল্যের ১১ বছর

যে কোনো সমালোচনাকে যমের মতো ভয় পায় হাসিনা সরকার : মির্জা ফখরুল

ক্যাপ্টেন(অবঃ)মারুফ রাজুঃ  হাসিনা সরকারের সমালোচনা করে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, এক অজানা আতঙ্কের মধ্যে এই সরকার হাবুডুবু খাচ্ছে। সরকার নিজেদের অবৈধ সত্তা নিয়ে সবসময় আতঙ্কের মধ্যে আছে। তাই সমালোচনাকে যমের মতো ভয় পাচ্ছে। শনিবার এক বিবৃতিতে তিনি এ মন্তব্য করেন।

মির্জা ফখরুল বলেন, সারা দেশে বিরোধীদলীয় নেতাকর্মীদের বিরুদ্ধে মিথ্যা ও গায়েবি মামলা দিয়ে গ্রেফতারের হিড়িক চলছে। বর্তমান গণবিরোধী সরকারের বিএনপি এবং এর অঙ্গ ও সহযোগী সংগঠনের নারী-পুরুষদের বিরুদ্ধে নির্বিশেষে মিথ্যা মামলা দিয়ে গ্রেফতার করে হয়রানি করার মূল্য উদ্দেশ্য হলো, বিশ্বব্যাপী এই করোনা ভাইরাস মহামারির মধ্যেও কেউ যেন টু শব্দটিও করতে না পারে।

তিনি আরও বলেন, চারদিকে সীমাহীন ব্যর্থতা, করোনা ভাইরাসের প্রকোপে বাঁধভাঙা পানির স্রোতের মতো দেশের জনগণ আক্রান্ত হচ্ছে। মৃত্যুর সারি দীর্ঘ থেকে দীর্ঘতর হচ্ছে। কোভিড-১৯ আক্রান্ত মানুষের এ দেশে কোনও চিকিৎসা নেই। হাসপাতালে করোনা রোগীদের ভর্তি এক দুঃস্বপ্নে পরিণত হয়েছে। দেশের স্বাস্থ্য ব্যবস্থার ভঙ্গুর অবস্থার কারণে আক্রান্ত মানুষেরা এক হাসপাতাল থেকে আরেক হাসপাতালে ছুটতে ছুটতে রাস্তাতেই মারা যাচ্ছে বলেও অভিযোগ করেন মির্জা ফখরুল।

বিবৃতিতে বিএনপি মহাসচিব বলেন, চারদিকে ক্ষুধার জ্বালায় কর্মহীন মানুষ হাহাকার করছে। দুর্ভিক্ষের ঘন ছায়া সারা দেশে বিস্তার লাভ করেছে। এই কঠিন দুঃসময়েও সরকার সম্মিলিতভাবে করোনা মোকাবেলা না করে মিথ্যা অহমিকায় জনগণের কাছে সত্যের অপলাপ করছে।

Share this post

scroll to top
error: Content is protected !!