DMCA.com Protection Status
সাফল্যের ১১ বছর

শেখ হাসিনাকে নিয়ে ফেসবুকে কটূক্তির অপরাধে পলি আক্তার গ্রেফতার।

 

 

 

 

 

 

 

 

ক্যাপ্টেন(অবঃ)মারুফ রাজুঃ ফেসবুকে অবৈধ প্রধানমন্ত্রী শেখ হাসিনা কে নিয়ে কটূক্তি করার দায়ে সাটুরিয়ায় ডিজিটাল নিরাপত্তা আইনে রাহা মাহমুদা আক্তার পলি(৩৩) নামে এক নারীকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বৃহস্পতিবার রাতে সাটুরিয়া থানায় পুলিশ অভিযান চালিয়ে উপজেলার পার তিল্লি গ্রামের নিজ বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করা হয়। রাহা মাহমুদা (পলি) আক্তার মানিকগঞ্জ জেলার সাটুরিয়া উপজেলার পার তিল্লি গ্রামের আব্দুল কুদ্দুছ এর মেয়ে।

বিষয়টি সাটুরিয়া থানার অফিসার ইনচার্জ মতিয়ার রহমান মিঞা নিশ্চিত করে বলেন, একই গ্রামের অ্যাডভোকেট রানা আহম্মেদ শান্ত নামে এক আইনজীবি বৃহস্পতিবার রাত ৮ টার দিকে ডিজিটাল নিরাপত্তা আইনে একটি মামলা দায়ের করেন। এ প্রেক্ষিতে বৃহস্পতিবার রাতেই পলিকে গ্রেপ্তার করা হয়।

মামলার বাদী অ্যাডভোকেট রানা আহম্মেদ শান্ত বলেন, মাহমুদা আক্তার পলি তার ব্যক্তিগত ফেসবুক আইডি থেকে গত ২০ মে বিকালে প্রধানমন্ত্রী শেখ হাসিনা কে নিয়ে ‘তোরা দেখ, দেখরে চাহিয়া পৃথিবীর সবচেয়ে নিকৃষ্টতম এই মহিলা’ লেখা স্বম্বলিত গত একশত বছরে বিশ্বের সবচেয়ে নিকৃষ্ট পাঁচজন সরকার প্রধান নামে একটি পোষ্ট করেন। তাছাড়া ২৮ মে, ১ ও ২ জুন একই আইডি থেকে বাংলাদেশ আওয়ামী লীগের বিভিন্ন নেতা কর্মীদের সম্পর্কে মানহানিকর ও অশ্লীল বাক্য প্রয়োগ করে পোষ্ট করেন।

সাটুরিয়া থানার অফিসার ইনচার্জ মতিয়ার রহমান মিঞা বলেন, মামলা দায়েরের পর পলিকে আমরা রাতেই গ্রেপ্তার করি। পলিকে শুক্রবার মানিকগঞ্জ আদালতে পাঠানোর প্রক্রিয়া চলছে।

 

Share this post

scroll to top
error: Content is protected !!