DMCA.com Protection Status
সাফল্যের ১১ বছর

ফেসবুকে রাসুল(সঃ)কে কটূক্তি : রিমান্ড শেষে কারাগারে ভোলার সেই বিপ্লব চন্দ্র।

ক্যাপ্টেন(অবঃ)মারুফ রাজুঃ  ভোলায় বোরহানউদ্দিনে মহানবী সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লামকে নিয়ে ফেসবুকে কটূক্তির দায়ে ডিজিটাল নিরাপত্তা আইনে করা মামলায় গ্রেফতার হওয়া বিপ্লব চন্দ্র বৈদ্য শুভসহ ৩ জনের রিমান্ড শেষে আদালতে হাজির করা হয়েছে।

বুধবার রাতে আদালতে হাজির করার পর আদালত তাদের জেলহাজতে প্রেরণ করেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা (আইও) বোরহানউদ্দিন থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মোহাইমিনুল ইসলাম জানান, অতিরিক্ত চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট শরীফ সানাউল হক এর আদালতে বিপ্লব চন্দ্র বৈদ্য শুভ, রাফসান ইসলাম শরীফ ও মো. ইমনকে রিমান্ড শেষে হাজির করা হয়। এ সময় আদালতের বিচারক তাদের কারাগারে প্রেরণের নির্দেশ দেন।

মামলার আসামি পক্ষের আইনজীবী অ্যাডভোকেট মনিরুল ইসলাম জানান, আসামিদের পক্ষে জামিনের আবেদন করেছি। আগামী রবিবার শুনানি হলে আসামিদের জামিন পাব বলে আশা করি। কারণ ইতিমধ্যে পুলিশ নিশ্চিত করেছে যে বিপ্লবের আইডি হ্যাক হয়েছে। সেই মর্মে আমরা গত ১৮ অক্টোবর বোরহানউদ্দিন থানায় একটি সাধারণ ডায়েরি করেছি। সুতরাং আমি মনে করি বিপ্লবের জামিনে কোন আইনগত বাধা থাকবে না।

উল্লেখ্য, ভোলায় বোরহানউদ্দিনে রাসুলুল্লাহ সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লামকে নিয়ে ফেসবুকে কটূক্তির প্রতিবাদে স্থানীয় তৌহিদী জনতা প্রতিবাদ মিছিল বের করলে তাতে গুলি ছুড়ে পুলিশ। এতে করে অন্তত ৪ জন মারা যায়। এছাড়াও এ ঘটনায় শতাধিক মানুষ আহত হয়।

 

Share this post

scroll to top
error: Content is protected !!